বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সিএনজির ধাক্কায় বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ লাখাই সড়কে সিএনজির ধাক্কায় সুবাশ সূত্রধর (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত সুবাশ সূত্রধর লাখাই উপজেলার রাঢিশাল গ্রামের মৃত্যু সৈরেজ সূত্রধর ছেলে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত ৮টায় হবিগঞ্জ লাখাই সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, হবিগঞ্জ লাখাই সড়কে বুল্লাবাজার এলাকায় একটি সিএনজি সুবাশ সূত্রধরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে নবীগঞ্জ ইমামবাড়ি নামকস্থানে পৌঁছলে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো. মাসুক আলী বলেন, সিএনজির ধাক্কায় সুবাশ সূত্রধর মারা গেছে তার দেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে সদর মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com