শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশনের ফ্রি চক্ষু শিবির

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : “সমাজ সেবার মানসিকতায় মানব সেবায় অঙ্গীকারবদ্ধ” এই শ্লোগানে উজ্জীবিত হয়ে শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশন এর আয়োজনে ও গিভ আস এ লিফট চ্যারিটি, ইউকে’র সভাপতি আমিনুল ইসলাম এর সহযোগিতায় উপজেলার আশিদ্রোন ইউনিয়নের টিকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় দুই শতাধিক রোগীর মাঝে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। এছাড়া ২৪ জন ছানিপরা রোগীকে অপারেশন এর জন্য বিএনএসবিতে নেয়া হয়।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত অসহায় গরীব রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হয়।

সংগঠনের সভাপতি মাহমুদুল হাসান মামুন’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদককে এস এম আরিফুল ইসলাম’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাখাওয়াত হোসেন, ইডাফ শ্রীমঙ্গল উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুর রহমান সবুজ, টিকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীসহ সংগঠনের সদস্যরা।

চক্ষু শিবিরে ডাক্তার ছিলেন বিএনএসবি মৌলভীবাজার এর (অপটমেট্রিষ্ট) ডাঃ আব্দুল বাতেন ও মেডিকেল অফিসার ডাঃ সুস্মিতা দেব। ডাক্তাররা এসময় হাসি মুখে জানান উনারা এমন প্রায় শতাধিক শিবিরে কাজ করেছেন। এভাবে কাজ করতে উনাদের বেশ ভালোই লাগে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com