রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

‘প্রবাসীদের হয়রানী করে কেউ শান্তিতে থাকতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক : বে-সামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, প্রবাসীদেরকে হয়রানী করে কেউ শান্তিতে থাকতে পারবে না। কেউ হয়রানী হলে আমাকে কল করবেন। অপরাধী যে কেউ হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত মূল্যবোধকে লালন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

বঙ্গবন্ধুকে হত্যার পর থেকে এ দেশকে লুটপাটে পরিণত করা হয়েছিল। দীর্ঘ দিন পর আবার বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আজ ঘরে ঘরে বিদ্যুৎ। অভাবের দেশকে আজ স্বাবলম্বীর দেশে পরিণত করেছেন শেখ হাসিনা। তিনি বছরের শুরুতে সারা দেশে বিনামূল্যে বই বিতরণ করেছেন। ভাতা দিয়েছেন। এখন আপনারা আপানদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করুন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ওসমানীনগর উপজেলায় মরহুম আপ্তাব আলী মেমোরিয়াল ট্রাষ্টের উদ্যোগে আয়োজিত বিনামূল্যে চক্ষু শিবির পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, বিমানের টিকেট পাওয়া যায় না, সিট খালি যায়-এমন অভিযোগের প্রেক্ষিতে মন্ত্রী বলেন, যারা এই অপকর্মের সাথে জড়িত ছিলেন তাদের চাকুরীচ্যুত করা হয়েছে এবং আরো কেউ থাকলে তার চাকুরীও যাবে এবং তাকে শ্রী ঘরে পাঠানো হবে।

ট্রাষ্টের সভাপতি মো. আনছার মিয়ার সভাপতিত্বে ও মো. শানুর মিয়া ও জাকির হোসেনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, সিলেটের এডিশনাল ডিআইজি জয় দেব কুমার ভদ্র, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ওসমানীননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ রাশেদ মোবারক, কবির উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আবদাল মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, সহ-সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com