রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

বাহুবলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পরমার্শ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাহুবল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার সাবরেজিস্টারের কার্যালয়ে সামনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফারুকুর রশীদ ফারুকের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এমরানুল হকের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বস্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, মহান বিজয় মাসে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগের উপজেলার প্রত্যেক ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলার নেতৃবৃন্দ নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এছাড়া মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের নির্ধারিত কর্মসূচীতে সকলের অংশগ্রহনের মাধ্যমে বিজয় দিবস পালন করা এবং আগামী ১২ই ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় সর্বাত্মকভাবে অংশগ্রহনের প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শামছুউদ্দিন রুবেল, আবু সাঈদ, আরজু মিয়া, হুমায়ুন কবীর, সাহেব আলী তালুকদার, সদস্য ইমরান,রনি, আয়াত আলী, দেওয়ান জাবেদ, আলামিন, ছায়েদ মিয়া, আওয়াল, আজিদ।
এছাড়াও স্নানঘাট ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মঈন উদ্দিন, পুটিজুরী ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক আব্দুল মান্নান, সাতকাপন ইউনিয়ন শাখার আহবায়ক ইসলাম উদ্দিন, লামাতাসীর ইউনিয়ন শাখার আহবায়ক আব্দাল চৌধুরী,  মিরপুর ইউনিয়ন শাখার সভাপতি রিপন খান, ভাদেশ্বর ইউনিয়ন শাখার আহবায়ক হারুন মিয়া।

সভা শেষে দলীয় নেতাকর্মীরা বাহুবল বাজারে নৌকার পক্ষে মিছিল বের করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com