বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

তেজগাঁওয়ে খ্রিষ্টান নারীর গলাকাটা লাশ উদ্ধার

রাজধানীর তেজগাঁও এলাকার একটি বাসা থেকে একজন খ্রিষ্টান নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর নাম মিলু মিলার্ড গোমেজ (৬০)।

আজ শুক্রবার সকালে তেজগাঁওয়ের খ্রিষ্টান গলির ৩৮ আরজতপাড়ার বাসার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল আটটার দিকে ওই বাসায় গৃহকর্মী কাজ করতে যান। দরজা বন্ধ দেখে তিনি দীর্ঘ সময় ধাক্কা দিতে থাকেন। একপর্যায়ে আশপাশের লোকজনকে ডাক দেন ওই গৃহকর্মী। প্রতিবেশীরা আসার পর মিলু মিলার্ডের স্বামী এওভার্ট গোমেজ দরজা খুলে দেন। পরে ঘরের ভেতরে মিলু মিলার্ডের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখা যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) সাত্যকি কবিরাজ ঝুলন প্রথম আলোকে বলেন, ওই নারীর গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। ফরেনসিক প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com