রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করলেন পীযুষ চৌধুরী

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করলেন যুবলীগ নেতা পীযুষ চৌধুরী। তিনি উপজেলার বদলপুর ইউনিয় যুবলীগের সাধারন সম্পাদক।

সোমবার দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে এসব বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মমিনুর রহমান সজিব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফারহান লিয়াকত অনিক, বদলপরি ইউনিয়ন চেয়ারম্যান শুসেন জিৎ চৌধুরী, প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রেসক্লাব সভাপতি হবিগঞ্জের মুখ ও ভোরের কাগজ প্রতিনিধি স্বপন বনিক, সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেল, সহ-সভাপতি দৈনিক খোয়াই ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. আবু হেনা, প্রভাকর প্রতিনিধি এনামূল হক মিলাদ, বিজয়ের প্রতিধ্বনি প্রতিনিধি মো. সোহেল রানা, হবিগঞ্জ খবর প্রতিনিধি দেলোয়ার হোসেন, হবিগঞ্জ জনতার এক্সপ্রেস প্রতিনিধি শেখ আমির হামজা, সমাচার প্রতিনিধি সেন্টু আহমেদ, আমিনূল ইসলাম প্রমূখ।

যুবলীগ নেতা পীযুষ চৌধুরী বলেন, দেশে মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আমরা সবাই যখন লকডাউন অবস্থান করছি। ঠিক তখনই সাংবাদিকরা ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসাবে আমাদের কাছে করোনার মহামারীর সংবাদসহ করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য কাজ করে যাচ্ছে। তারা যাতে সুস্থ্য থেকে কাজ করতে পারে তাই আমার এ ক্ষুদ্র প্রয়াস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com