সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মেরাশানী গ্রামে আপন বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত হয়েছেন। শনিবার (১৬ মে) রাতে এই ঘটনা ঘটে। নিহত মুফতি আব্দুল আহাদ করোনার বন্ধে ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেরাশানী গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মুফতি আব্দুল আহাদ (৩৫) ঢাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। করোনার কারণে তিনি দুইমাস ধরে বাড়িতে এসে বসবাস করছেন। শনিবার দুপুরে পৈত্রিক ভিটায় একটি টয়লেট নির্মাণ করছিলেন। কিন্তু টয়লেটের স্থান নিয়ে মতবিরোধ দেখা দেয় বড় ভাই ইদন মিয়ার সঙ্গে। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। এক পর্যায়ে ইদন মিয়া ঘর থেকে একটি দা এনে মুফতি আব্দুল আহাদের মাথায় কোপ দেন। এতে আহাদ গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার রাতে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, রোববার (১৭ মে)সকালে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহাদ মিয়ার মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আসার পর দাফন করা হবে। পুলিশ ইদন মিয়াকে গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com