মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে চলছে নৌকা ও ধানের শীষ প্রার্থীর বিরামহীন প্রচারণা

রায়হান ইউ সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) থেকে :  একাদশ মহান জাতীয় সংসদ নির্বাচনকে সামানে রেখে বানিয়াচং আজমিরীগঞ্জ (হবিগঞ্জ-২) আসনে প্রচার প্রচারণা বেশ জমজমাট হয়ে উঠেছে। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা আটঘাট বেঁধে মাঠে নেমে গণসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। পাশাপাশি দুপুর দুইটার পর থেকেই উপজেলা সদরে চলছে মাইকিং । ব্যানার পোস্টারে ছেয়ে গেছে পাড়া মহল্লা, অলি-গলি ও রাস্তা-ঘাট। গতকাল সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে প্রচার প্রচারণায় মুখরিত উপজেলা সদরের সবকটি হাট-বাজারসহ আশেপাশের ইউনিয়নগুলো।

জানা গেছে, হবিগঞ্জ ২ নির্বাচনী আসনে লড়াই হচ্ছে মূলত আওয়ামী লীগের নৌকার প্রার্থী আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি এবং ঐক্যফ্রন্ট প্রার্থী খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা আব্দুল বাছিত আজাদের সঙ্গে। দুই জনেই অত্র আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হওয়ার জন্য নিজেদের বিজয়ী করতে মরিয়া হয়ে মাঠে নেমে কাছ করছেন। সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীরাও নিজ দলের প্রার্থীকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করে যাচ্ছেন। প্রতিদিন চলছে মিছিল, মিটিং ও কর্মী সভা। আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খানের সঙ্গে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অন্যদিকে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী মাওলানা আব্দুল বাছিত আজাদের পক্ষেও উপজেলা বিএনপি থেকে শুরু করে অঙ্গসংগঠনের নেতারা আটঘাট বেঁধে নির্বাচনী মাঠে প্রচারণায় অংশ নেওয়ায় নির্বাচন আরো জমজমাট হয়ে উঠেছে। তবে অন্যান দলের প্রার্থীরাও প্রচার-প্রচারণায় পিছিয়ে নেই।

উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুই প্রার্থীর কর্মী সমর্থকরা দিনরাত মাঠে প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। দুই দলে প্রার্থী ও কর্মী সমর্থকরা এলাকা উন্নয়নের জন্য ভোটারদের দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতির ফুলঝুরি। তবে এ বছর ভোটারগণও বেশ শক্ত অবস্থানে রয়েছেন। ভোটারগণ জানিয়েছেন, আমরা মিথ্যার ফুলঝুরি চাই না, আমরা চাই বাস্তব ও সুষম উন্নয়ন। যে প্রার্থী উন্নয়ন করে দেবেন আমরা এ বছর তাকেই ভোট দিব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com