সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে রাব্বি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ২নং আহম্মাদাবাদ ইউনিয়নে মৃত্যুর কাছে হেরে গেলো রাব্বি। ৩ দিন যুদ্ধ করার পর বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৩ টার সময় মৃত্যকে বরণ করে কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র। নিজস্ব মাধ্যমে জানা যায় ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী কামাল মিয়া ( ৪০) ও তার দলবল রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।এবং বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চুনারুঘাটে সম্প্রতিক সময়ে মাদকের ব্যবসা মাথা ছাড়া দিয়ে উঠে। এ ব্যবসায় কোটি টাকা লগ্নি করে প্রভাবশালীরা। মাদকের ব্যবসা নিয়ে চুনারুঘাটে বহু খুন, হামলা মামলা হয়েছে। রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে এখানে একটি প্রভাবশালী মাদকের ব্যবসা করছে। ইদানীং এই ব্যবসায় অনেক ভদ্র ঘরের সন্তানরাও একটি মহলের সহযোগিতায় জড়িয়ে গেছে বলে জানা যায়।

বুধবার (২৭ মে) দুপুর ১২ ঘটিকায় চুনারুঘাট মধ্যবাজারে সামাজিক দুরত্ব বজায় রেখে মাদক বিরোধী শক্তি চুনারুঘাট সামাজিক সংস্থার সমন্বয়ক ও সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এম ফুলমিয়া খন্দকার মায়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এরশাদ হোসাইন এর সঞ্চালনায় মাদক বিরোধী শক্তি চুনারুঘাট ব্যানারে নিহত রাব্বির খুনি গ্রেফতার কৃত কামালের ফাঁসি ও বাকিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্তিত ছিলেন পদক্ষেপ গান পাঠাগারের সাবেক সভাপতি লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম, সমাজসেবক জিন্নাহ চৌধুরী, পদক্ষেপ পাঠাগারের দপ্তর সম্পাদক নুর উদ্দিন ও উপজেলা মাদক বিরোধী শক্তি সংগঠনের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান চুনারুঘাট পৌর সভাপতি রহমান শহিদ সহ সভাপতি আশিকুল ইসলাম,ফয়েজ আহমেদ, সাধারন সম্পাদক তাজীবুল হাসান বিজয়, যুগ্ম সম্পাদক জুয়েল চৌধুরী ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম হৃদয়, ৬নং সদর ইউনিয়নের সভাপতি জিয়াউর রহমান শামীম, সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ শুভ, ৭নং উবাহাটন ইউনিয়নের সভাপতি মামুনুল হক নুরুল সহ সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন ও স্থানীয় নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

জানা যায়, সকলের একটাই দাবি চুনারুঘাট থেকে মাদক সন্ত্রাসীদের পরিত্রান চান। এবং এর সাথে জড়িত সকল মজুমদার ও বিত্তশালী প্রভাবশালীর মুখোশ উন্মোচন চান। তারা সবাই পুলিশ প্রশাসনসহ চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক সহ সকল কে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। দ্রুত সময়ে তিনি মুল আসামি গ্রেফতার করে উনার কথা রাখায় সকলের পেইজবুকে তিনি বেশ ভাইরাল হয়েছেন।

অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, তিনি জীবনের বিনিময়ে হলেও চুনারুঘাট থেকে মাদক ও মাদক সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ করে যাবেন। সকলের সহযোগিতা কামনা করেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com