সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশসহ আহত শতাধিক

সংঘর্ষে আহত এক পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছেন স্থানীয় লোকজন। ছবি-সংগৃহীত।

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে বিলে হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের শতাধিক লোকজন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থায়ী সংঘর্ষের ঘটনাটি উপজেলার অলুয়া ও ভেড়াখাল চানপুর গ্রামবাসীর মধ্যে ঘটে।

জানা যায়, উপজেলার অলুয়া গ্রামের মর্তুজ আলীর ধানের জমিতে একদল হাঁস পড়ে গিয়ে ফসল নষ্ট করে। হাঁসের মালিক ভেড়াখাল গ্রামের আমান উল্লাহ হাঁস নিতে আসলে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এ নিয়ে এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘন্টাব্যাপী স্থায়ী সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের শতাধিক লোক আহত হন। আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে থানার ওসি, ওসি (তদন্ত) একদল দাঙ্গা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমান কাঁদানো গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে দুই ঘন্টা চেষ্টার পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিকেল সাড়ে ৫টা এ রিপোর্ট লেখা পর্যন্ত সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, ঘটনাস্থলে আছি এখনো, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কি পরিমান গুলি নিক্ষেপ করা হয়েছে তার হিসাব মিলাতে একটু সময় লাগবে, বেশ কয়েকজন পুলিশসদস্য আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষ এড়াতে ২০-২২ জনের মত দাঙ্গাবাজদের আটক করা হয়েছে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com