সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে আরও দুইজন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে নতুন করে আরও ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মখলিছুর রহমান উজ্জ্বল।

তিনি জানান, আক্রান্তরা সদর ও চুনারুঘাটের বাসিন্দা। এ নিয়ে হবিগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৯৪ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১০৫ জন। আর মারা গেছেন একজন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেনও রোগীরা।

সবশেষ বুধবার (৩ জুন) হবিগঞ্জের ২ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ১১৬১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬২৪, সুনামগঞ্জে ২১৩, হবিগঞ্জে ১৯৪ এবং মৌলভীবাজারে ১২৮ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২৪ জন। এরমধ্যে সিলেটে ১৮, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জে একজন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩২২ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ১০২, সুনামগঞ্জে ৬৪, হবিগঞ্জে ১০৫, মৌলভীবাজারে ৫১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com