সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৮

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : কুমিল্লার লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আজ নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার ২৫ জনের রিপোর্ট পাওয়া যায়। এতে ৭জনের আক্রান্তের বিষয় নিশ্চিত করা হয়েছে।

এর আগে বুধবার বিকেলে ১০ জনের রিপোর্টও ৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। এই নিয়ে লাকসামে মোট আক্রান্তের সংখ্যা ৮৮ জনে দাঁডিয়েছে। আজ বৃহস্পতিবার (৪ জুন) সকালে লাকসাম উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স সূত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে আগেরদিন বুধবার (৩ জুন) করোনা আক্রান্ত ১৩ জন সুস্থ্য হয়েছেন। ওইদিন ১২ জন করোনা জয়ীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং ছাড়পত্র প্রদান করেন, লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। ওই সময় তাঁরা করোনা জয়ীদের সুস্থ্য-সফল ও দীর্ঘ জীবন কামনা করেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী, লাকসাম পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. আবদুল আলিম দিদার, হাসপাতালের চিকিৎসা কর্মকর্তাবৃন্দ, নার্সসহ অন্যান্য কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত; কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল (কুমেক) ল্যাবে পাঠানো নমুনার মধ্যে ১৫৪টি রিপোর্ট প্রক্রিয়াধীন ছিল। তন্মধ্যে আজ ২৫টি রিপোর্ট পাওয়া যায়। এতে ৭ করোনা পজেটিভ এবং ১৮ জনের নেগেটিভ রিপোর্ট আসে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী জানান, আক্রান্ত ওই ৭ জনের পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল (কুমেক) ল্যাবে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com