সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

এ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারের সময় ৩ মাদক ব্যবসায়ী আটক

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের চুনারুঘাটের পাইকপাড়া ইউনিয়নের হলদিউড়া গ্রাম থেকে শনিবার সকালে এ্যাম্বুলেন্স সহ তিন গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

আটককৃত হলো- উপজেলার হাপ্টারহাওর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে মনা মিয়া (২৫), বড়াইল গ্রামের মো: সফিক মিয়ার ছেলে শরিফ উদ্দিন (২২) ও মোঃ রউফ মিয়ার ছেলে আশিক মিয়া (২৫)।

পুলিশ সুত্রে জানা যায়, সকাল ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ইমন ও শহিদুলের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামের রাস্তায় উৎপেতে বসে। গাঁজা বহনকারী এ্যাম্বুলেন্সটি আসা মাত্র এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ ৩ মাদক ব্যবসায়ীসহ এ্যাম্বুলেন্সটিকে আটক করে। এসময় এ্যাম্বুলেন্স থেকে ১৫ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল জব্ধ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের ব্যাপারে কোন ছাড় নেই, এই অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com