সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

কমলগঞ্জে চা শ্রমিকদের মাঝে আর্থিক অনুদানের চেক হস্থান্তর

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের কমলগঞ্জ চা শ্রমিকের মাঝে ৭৫ লক্ষ ৫৫ হাজার টাকা বিতরণ করা হয়।কমলগঞ্জ মাধবপুর ও সদর ইউনিয়নে চা বাগান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদানের নগদ অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

রোববার (৭ জুন) কমলগঞ্জ মাধবপুর, সদর ইউনিয়ন চা বাগান, দলই চা বাগান, পাত্রখলা চা বাগান, গোবিন্দপুর চা বাগান, মদন মোহনপুর চা বাগান, নন্দরানী চা বাগান, নুর জাহান চা বাগান, মাধবপুর, পদ্মছড়া চা বাগান, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় অন্তর্গত ৯টি চা বাগানের ১৫১১ জন চা বাগান শ্রমিকদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৭৫ লক্ষ ৫৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চোফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান জনাব রফিকুর রহমান, থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান, ভাইস চেয়ারম্যান বৃন্দ, কমলগঞ্জ পৌরসভার মেয়র, চেয়ারম্যান বৃন্দ, সাবেক বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ বুলবুল, উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাংবাদিক, বাগানের চা শ্রমিক নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com