সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরে মাস্ক না পরায় ৮ জনকে জরিমানা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর বাজারে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক না পরায় ৮ জনকে ৪ হাজার ৫ শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১০ জুন) দুপুরে মাধবপুর পৌরশহরে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাধবপুরে থানার এসআই আলাউদ্দিন।

জানা যায়, মাস্কের ব্যবহার নিশ্চিত করতে বুধবার দুপুরে উপজেলা প্রশাসন মাধবপুর পৌরশহরের অভিযান চালায়। এ সময় মাস্ক না পরার দায়ে ৮ জনকে ৪ হাজার ৫ শ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মাস্ক না থাকায় অনেক পথচারীর মাঝে মাস্ক বিতরণ করে প্রশাসন।

এ বিষয়ে উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা নির্বাহী আয়েশা আক্তার জানান, এই অভিযান চলমান থাকবে, মাস্ক পরিধান বাধ্যতামূলক হলেও অনেকে তা না পরে বাইরে বের হচ্ছেন। মাস্ক পড়া বাধ্যতামূলক করতে শহরে অভিযান চালানো হয়েছিল। এ সময় মাস্ক না পরায় ৮জনকে জরিমানা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com