সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে নতুন করে আরো ৪ জন করোনা আক্রান্ত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে নতুন করে আরও চারজনের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩ জনে। তবে আক্রান্তদের মধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শনিবার (১২ জুন) বিকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ জানান, ঢাকা থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী উপজেলায় নতুন করে ৪ জন করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, ১ জন নার্স রয়েছেন। বাকী আক্রান্ত দুই ব্যক্তির একজনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের দশকাহনিয়া ও ওপরজনের বাসা ইসলামাবাদে।

তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সের ২ স্বাস্থ্যকর্মী হোক আইসলোশনে ও বাকী ২ জনকে আইসলোশনে নেয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com