মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

তাহিরপুরে স্ত্রীসহ বিএনপি নেতা করোনায় আক্রান্ত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে নতুন করে বিএনপি নেতা ফেরদৌস আলম ও তার স্ত্রী আনসার ভিডিপি কর্মকর্তা শিউলী বেগম করোনা আক্রান্ত হয়েছেন। তাদের গ্রামের বাড়ি তাহিরপুরের বালিজুড়ী ইউনিয়নের বালিজুড়ীর নয়াহাটি।

ফেরদৌস আলম তাহিরপুর উপজেলার সাবেক বিএনপি নেতা ও তার স্ত্রী শিউলী বেগম সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আনসার ভিডিপি’র ইন্সট্রাক্টর হিসাবে কর্মরত আছেন।

রোববার সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসীম উদ্দিন এবং তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তারা জানান, স্বামী স্ত্রী দু’জনই শনিবার রাত হতে সিলেটের টিলাগড়স্থ আবাসিক এলাকায় একটি ভাড়া বাসায় আইসোলেশনে রয়েছেন।

জানা গেছে, গত ১০ জুন ফেরদৌস ও তার স্ত্রী সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইারাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। এর পরদিন ১১ জুন ওই উপজেলার ৩৯ জনের নমুনা পরীক্ষার জন্য সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় পিসি আর ল্যাবে পরীক্ষার জন্য পাঠালে  শনিবার রাতে তাহিরপুরের এ দম্পতির সাথে  ওই উপজেলার ৩ জন সহ ৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com