মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাট পৌরসভাসহ ৩ ইউনিয়নকে ‘রেডজোন’ ঘোষণা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জুন মাসের দ্বিতীয় সপ্তাহে হঠাৎ করে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। এ পর্যন্ত উপজেলায় ৭৬ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন একজন। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে।

এমন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ সিভিল সার্জন অফিস অতি সংক্রমিত ১টি পৌরসভা ও ৩ টি ইউনিয়নকে ‘রেডজোন’ ঘোষণা করেছেন।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, চুনারুঘাট পৌরসভা, ৩নং দেওরগাছ ইউনিয়ন, ৭নং উবাহাটা ইউনিয়ন ও ৯নং রানীগাঁও ইউনিয়নকে রেডজোন ঘোষণা করা হয়েছে। এ সমস্ত এলাকায় লোকজনের চলাচল কিভাবে নিয়ন্ত্রণ করা হবে তার সিদ্ধান্ত নিবে চুনারুঘাট উপজেলা কভিট-১৯ প্রতিরোধ কমিটি।

এ ব্যাপারে কভিট-১৯ প্রতিরোধ কমিটির সভাপতি চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ জানান, এখনো রেডজোনের ব্যাপারে কোনো নির্দেশনা পাইনি। নির্দেশনা পেলে জেলা প্রশাসকের পরামর্শক্রমে আগামী রবিবার মিটিং করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com