মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে এবার ছাত্রলীগ নেতার ভাইয়ের ওপর হামলা

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের রামারবাগ গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেই চলছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল মিয়া রাশেদকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি একই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা স্থানীয় ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন আনু জেলে আটক থাকার জেরে তার ছেলের নেতৃত্বে আজ ২০জুন (শনিবার) সকালে আবারও ওই গ্রামে হামলার ঘটনা ঘটেছে। এতে হত্যা চেষ্টা মামলার বাদী রাসেল মিয়া রাশেদের বড় ভাই মারাত্মক ভাবে আহত হয়েছেন।

ঘটনার বিবরণ ও থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, উত্তরদা ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল মিয়া রাশেদের বড় ভাই জামাল হোসেন আজ শনিবার সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে জেলে থাকা আনোয়ার হোসেন আনু মেম্বারের ছেলে আসিফ হোসেনের নেতৃত্বে তার দলবল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জামাল হোসেনের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক ভাবে আহত করে। এসময় তার কাছে থাকা প্রায় আড়াই লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। হামলার শিকার জামালের চিৎকারে আশে পাশের লোকজন এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ওই ব্যক্তি পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড় বাজারে ব্যবসা করেন।
এ ঘটনায় জামাল হোসেন বাদী হয়ে আনোয়ার মেম্বারের ছেলে আসিফ হোসেনসহ ৮ জনকে আসামি করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

উল্লেখ্য, গত ২৮ মে উপজেলার উত্তরদা ইউনিয়নের রামারবাগ গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা স্থানীয় ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন আনু একই ইউনিয়নের ছাত্রলীগ নেতা রাসেল মিয়া রাশেদসহ ১০/১২জনের ওপর হামলা চালিয়ে রাশেদকে হত্যার চেষ্টা করে। ওই ঘটনায় ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন আনুকে গত ১৩ জুন পুলিশ গ্রেফতার করে জেলে পাঠায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com