মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে ভেড়া বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের বিশেষ কর্মসুচির আওতায় ও স্থানীয় এনজিও সংগঠন এমসিডা এর উদ্যাগে শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে ৪০ জোড়া ভেড়া বিতরণ করা হয়েছে। বেকার চা শ্রমিকদের জীবন মান উন্নয়ন, আয় বৃদ্ধি ও কর্মসংস্থাপনের জন্য মৌলভীবাজারে শ্রীমঙ্গলে ৪০ টি পরিবারের মাঝে এ ভেড়া গুলো দেওয়া হয়।

রোববার (২১জুন) দুপুরে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার কালিঘাট ইউনিয়নের হোসনা বাদ চা বাগানের ৪০ টি শ্রমিক পরিবারের মাঝে ৪০ জোড়া ভেড়া বিনামুল্যে বিতরণ করা হয়।

 

এমসিডা এর নির্বাহী পরিচালক তহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় ভেড়া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের বিশেষ কর্মসুচির আওতায় ও স্থানীয় এনজিও সংগঠন এমসিডা এর উদ্যাগে এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী ও পশু সম্পদ কর্মকর্তা মো: রুহুল আমিন, জেলা সরকার প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, এমসিডা সভাপতি মিজানুর রহমান আলম ও প্রোগ্রাম কো-অডিনেটর এমদাদুল হক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com