সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

চুনারুঘাটে ব্যাংক কর্মকর্তাসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট: হবিগঞ্জের চুনারুঘাটে কৃষি ব্যাংকের দুই কর্মকর্তাসহ গত ২৪ ঘণ্টায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চুনারুঘাটে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯৯ জন। সুস্থ হয়েছেন ৫২ জন। মৃত্যু হয়েছে ২ জনের।

সূত্র জানায়, নতুন করে আক্রান্তের মধ্যে রয়েছেন চুনারুঘাট কৃষি ব্যাংকের কর্মকর্তা মাহমুদুল হাসান, শাকির মোহাম্মদ কৃষি ব্যাংকের কর্মকর্তা, শফিকুল ইসলাম, চুনারুঘাট পৌর শহরে ক্রস রোডের পরিবার কল্যাণ সহকারী আসমা আক্তার ও তার স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুল হক, চুনারুঘাট হাসপাতালে স্বাস্থ্য সহকারি সোহানা জেসমিন, উপজেলা গেটের সেলুন ব্যবসায়ী সুষেন শীল, বাল্লারোড এলাকার জুয়েল আহমেদ, ইছাকোটা গ্রামের সাফিয়া খাতুন, শিংপাড়া গ্রামের জয়নাল মিয়া, উত্তর রাণীগাঁও গ্রামের এনামুল হক নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বলেন, মঙ্গলবার রাতে ঢাকা থেকে তাদের রিপোর্ট পজিটিভ আসে। উপজেলায় এ পর্যন্ত ১২৪২ জনের কভিট-১৯ (করোনাভাইরাস) নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে, তার মধ্যে ৯৯ জনের নমুনা পজিটিভ এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com