রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে ৪শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

মো. জামাল হোসেন লিটন : হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সাতছড়ির রামগঙ্গা থেকে ৪০০ পিস ইয়াবাসহ তানভীর (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত তানভীর (২৯) মৌলভীবাজার জেলা সদরের পাহাড় বর্ষিজুড়া এলাকার তাজুল মিয়ার ছেলে। এ ঘটনায় মাদক আইনে চুনারুঘাট থানায় এসআই রাজন দেব বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মাদক ব্যবসায়ী তানভীরকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাত ৮টায় চুনারুঘাট থানার এসআই রাজন দেব ও এএসআই রবিউল, এএসআই হাসান, এএসআই বাতেনসহ একদল পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালিয়ে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারকালে তানভীরকে আটক করেন । উদ্ধার ইয়াবা ১লক্ষ বিশ হাজার টাকা । এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায় ।

চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তানভীর দীর্ঘদিন যাবৎ চুনারুঘাট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট, বিবাড়ীয়াসহ দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার করে আসছে । তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হাফডজন মামলা রয়েছে। আমরা তার সাথে জড়িত অন্যান্য সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com