বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

গাজীপুরে ফোমের কারখানার আগুন নেভাচ্ছে ফায়ার সার্ভিসের ৬ ইউনিট

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর বড়বাড়ি জয় বাংলা রোড এলাকায় বানজিং বাংলাদেশ লিমিটেড নামক একটি কারখানা ও গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ শুরু করেছে। প্রাথমিক তথ্যে হতাহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করেছে। ছবি: মাসুদ রানাজয়দেবপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

কারখানাটিতে ফোম ও সিনথেটিক কাপড় তৈরি করা হয়। কারখানা ও গুদাম টিনশেডের।

কারখানাটিতে ফোম ও সিনথেটিক কাপড় তৈরি করা হয়। ছবি: মাসুদ রানাজয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বলেন, টঙ্গীর বড়বাড়ি এলাকায় বানজিং বাংলাদেশ লিমিটেড নামক ফাইবারের বেড (ফোম) ও সিনথেটিক কাপড় তৈরির কারখানায় আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে জয়দেবপুর, টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

আগুন নেভাতে অনেক সময় লাগতে পারে বলে জানান জয়দেবপুর ফায়ার সার্ভিসের ওই জ্যেষ্ঠ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com