বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

তাহিরপুরে ৪ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক আটক

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকায় হারিস মিয়া (৫০) নামে এক লম্পট চার বছরের একটি শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত হারিস মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেলে এ ধর্ষণের ঘটনা ঘটে। হারিস মিয়া তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বাসিন্দা।

গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে শিশুটি নিজ বাড়ি থেকে প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। পথে হারিস মিয়া শিশুটিকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সেখান থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ধর্ষক হারিস মিয়া তাহিরপুর থানায় আটক রয়েছে।

সুনামগঞ্জ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মামুনুর রশিদ জানান, নির্যাতিত শিশুটি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে রয়েছে, বুধবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর বলেন, তাহিরপুর সীমান্ত এলাকায় একটি শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষক হারিস মিয়াকে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com