সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হজের বিমান ভাড়া কমল ১০ হাজার টাকা

তরফ নিউজ ডেস্ক : এবার হজে যেতে যাত্রীপ্রতি বিমানভাড়া লাগবে ১ লাখ ২৮ হাজার টাকা। গতবারের চেয়ে এই ভাড়া ১০ হাজার টাকা কম। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সচিবালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে হজ সংক্রান্ত এক আন্তমন্ত্রণালয় সভা শেষে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এ ঘোষণা দেন।

গত বছর হজে যেতে যাত্রীপ্রতি বিমান ভাড়া ছিল ১ লাখ ৩৮ হাজার ১৯১ টাকা। বৃহস্পতিবারের আন্তমন্ত্রণালয় সভায় আরও উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, বিমান ও পর্যটন সচিব মহিবুল হক, ধর্মসচিব আনিছুর রহমানসহ সংশ্লিষ্ট বিভিন্ন মন্ত্রণালয়, দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ হাব ও আটাব-এর নেতারা।

গত বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন মুসল্লি হজে গিয়েছিলেন। এর মধ্যে ৬৩ হাজার ৫৯৯ জন বিমান বাংলাদেশ এয়ারলাইনসে জেদ্দা যান। বাকিরা যান সৌদি এয়ারলাইনসে। সরকারি ব্যবস্থাপনায় যাওয়ার কথা ছিল ৭ হাজার ১৯৮ জনের। বেসরকারি ব্যবস্থাপনায় হজে গিয়েছিলেন ৫৬ হাজার ৪০১ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com