মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লায় পৃথক তিন সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে দাউদকান্দি উপজেলায় ও দুপুরে এবং বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানে ধাক্কা দেয় দ্রুতগতির ঢাকাগামী গ্রিন লাইন পরিবহন। এতে কাভার্ডভ্যানের চালক ও বাসের সুপারভাইজার ফাহাদ আলী রাজী আহত হন। পরে স্থানীয়রা দ্রুত ফাহাদকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঢাকায় নেওয়ার পথে মারা যান কাভার্ডভ্যান চালক। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, শুনেছি একটি দুর্ঘটনা ঘটেছে।

এদিকে দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ময়নামতি হাইওয়ে পুলিশের রেকারের ধাক্কায় বেদে সম্প্রদায়ের এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, মারুতি পরিবহন থেকে নামার সময় পড়ে গিয়ে রেকারের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

এছাড়া বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন।

নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী পথচারী রয়েছেন। প্রাথমিকভাবে নিহত তিনজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মায়ের দোয়া পরিবহন গৌরিপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে এক নারী পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারীসহ বাসের দুই যাত্রী নিহত হন। এসময় আহত হন আরও অন্তত ১২ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com