বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

মন্ত্রীদের সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

তরফ নিউজ ডেস্ক: মন্ত্রীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভের পর সোমবার (২১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে নতুন মন্ত্রিপরিষদ সভার প্রথম বৈঠকে তিনি এ আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও তিন উপমন্ত্রী ওই বৈঠকে যোগ দেন।

সভায় আগে মন্ত্রিসভার অসমাপ্ত কাজ দ্রুত বাস্তবায়নে নতুন মন্ত্রীদের নির্দেশনাও দিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়া মন্ত্রীসভায় অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়েছে রাষ্ট্রপতির ভাষণের খসড়াসহ পাঁচটি বিষয়।

সভার শুরুতে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অন্য মন্ত্রীরা। এরপর শোকপ্রস্তাব করা হয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের। শোক প্রস্তাব পাঠ করেন মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম।

পরে স্বাগত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদের দায়িত্ব পালনে সততা ও নিষ্ঠা বজায় রাখার আহবান জানান। এ ছাড়া সরকারের প্রতি জনগণের প্রত্যাশা পূরণ এবং নির্বাচনি ইশতেহার বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন সরকার প্রধান।

নতুন মন্ত্রিসভার সদস্যদের আগামীর পথচলার দিক নির্দেশনাসহ বৈঠকের আলোচ্যসূচিতে গণপ্রতিনিধিত্ব আদেশ বা আরপিও সংশোধন অধ্যাদেশ ২০১৯ অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com