সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

বাহুবলে জলমহাল নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলার স্নানঘাটে জলমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১২ মার্চ) রাত ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফুরফুরা বিল নামক জলমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল ওই এলাকার সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম ও বিএনপি নেতা এডভোকেট মুদ্দত আলীর মধ্যে। এ বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গতকাল স্নানঘাট বাজারে এক বৈঠক বসে। এক পর্যায়ে বৈঠক চলাকালে সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের লোকজন উত্তেজিত হয়ে মুদ্দত আলীর লোকজনের উপর হামলা চালায়। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। সংঘর্ষে আহতদের মধ্যে কয়েছ মিয়া, আদম আলী, সানু, মিয়া ও এখলাছ মিয়াকে বাহুবল ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান বলেন, সংঘর্ষের ঘটনা শুনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে। এ সময় সংঘর্ষ থামাতে গিয়ে এসআই ভজন চন্দ্র ইট পাটকেলের আঘাতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। বর্তমানে সংঘর্ষ এলাকা স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com