শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করে নিজেকে দলের চেয়ারম্যান ঘোষণা রওশনের

তরফ নিউজ ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ও মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুকে বহিষ্কার করেছেন দলের প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। সেই সঙ্গে নিজেকে দলের চেয়ারম্যান ও কাজী মামুনুর রশীদকে মহাসচিব হিসেবে ঘোষণা করেছেন তিনি।

রবিবার দুপুরে গুলশানে নিজ বাসায় আয়োজিত মতবিনিময় সভায় এমন সিদ্ধান্ত জানান রওশন এরশাদ। এসময় দলের বহিষ্কার, প্রত্যাহার হওয়া নেতাদের বহিষ্কারাদেশও প্রত্যাহার করেন তিনি।

এর আগে সকাল ১১টায় জি এম কাদেরের বিরোধীদের নিয়ে এ সভা শুরু হয়। জাপা থেকে অব্যাহতিপ্রাপ্ত প্রেসিডিয়ামের সদস্য ও মহানগর উত্তরের আহবায়ক সফিকুল ইসলাম সেন্টুসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন বৈঠকে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগে থেকেই রওশনপন্থিদের সঙ্গে জিএম কাদেরের অনুসারীদের টানাপোড়েন চলছিল। নির্বাচন শেষে তা আরও বেশি প্রকট হয়। রওশনপন্থি ছাড়াও দলের অনেক নেতাকর্মী মনে করেন জিএম কাদেরের কারণেই জাতীয় পার্টির এখন দুর্দশা। এরই মাঝে গত ২৫ জানুয়ারি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে দলটি থেকে গণপদত্যাগ করেছেন ঢাকা মহানগর উত্তরের ৯৬৮ জন নেতাকর্মী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com