শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

শিক্ষার্থীদের শরীর ও মন ভাল রাখতে খেলাধুলা করতে হবে : পুলিশ সুপার

হবিগঞ্জ সংবাদদাতা : শিক্ষার্থীদের শরীর ও মন ভাল রাখতে পড়া লোখার পাশাপাশি খেলাধুলা করতে হবে। সুস্থ থাকতে হলে খোধুলার বিকল্প নেই। যারা খেলাধুলার প্রতি মনোযোগী তারা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকে না। তাই তরুণ প্রজন্মকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে। খেলাধুলার আয়োজনে সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিদেরকে এগিয়ে আসতে হবে।

শনিবার দুপুরে জেলার বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের ডিএমপি ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমিনের পিতা প্রাক্তণ শিক্ষক মোহাম্মদ মমদু মিয়া মাস্টার দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-সেবা) এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, প্রত্যন্ত অঞ্চলে বসবাস করে তিনি যেমন নিজে লেখাপড়া করেছেন, তেমনি তার সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন। তার সন্তান নুরুল আমীন বিসিএস উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে বিশেষ ভূমিকা রাখছেন। নূরুল আমীনের মত এলাকায় তরুণদের উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করতে হবে।

প্রাক্তণ শিক্ষক মোহাম্মদ মমদু মিয়া মাস্টারের সভাপতিত্বে পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ডিএমপি ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমিন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী এডভোকেট আবু বকর সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলাউদ্দিন মিয়া প্রমুখ।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় হাফেজ মানিক চৌধুরী দল চ্যাম্পিয়ন ও শাহ হৃদয় এর দল রানার্সআপ হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলাকার স্কুল ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের মধ্যে মারিয়াম-আয়েশা ফাউন্ডেশ এর পক্ষ থেকে জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনীর ৩শ’ কপি এবং ১শ’ ডিকশনারি বিতরণ করা হয়। এছাড়া এলাকার ইমাম মোয়াজ্জিনকে ৫০টি পাঞ্জাবী উপহার দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com