রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

“থাকবেনা আর ফিকলের যুগ, দেখবো সবাই শান্তির মুখ”

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং (হবিগঞ্জ) : “দাঙ্গা হবিগঞ্জের দু:খ, আসুন দাঙ্গা পরিহার করি”। “থাকবেনা আর ফিকলের যুগ, দেখবো সবাই শান্তির মুখ”। এইসব শ্লোগান নিয়ে বানিয়াচং থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় থানা চত্ত্বরে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারকের সভাপতিত্বে ও সুজাতপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আল আমিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শৈলেন চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে এএসপি শৈলেন চাকমা প্রথমেই পুলিশের ওপেন হাউজ-ডে ব্যবস্থার সঙ্গে আরো বেশি সম্পৃক্ত হতে এবং তারই পাশাপাশি চুরি-ডাকাতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে পুলিশকে আরো তথ্য দিয়ে সহায়তা করতে জনগনের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, পুলিশ বাহিনী মুক্তিযোদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে। এ কারনণ পুলিশ আর জনতার মধ্যে কোন রূপ ভেদাভেদ নেই। মাদকের সঙ্গে পুলিশের কোন আপোস নেই। মাদকের সাথে জড়িত কোন পুলিশ সদস্যকে ছাড় দেয়া হবেনা। যে কোন মূল্যে সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে আমরা পুলিশ অঙ্গিকারবদ্ধ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন- ওসি রাশেদ মোবারক। ওসি রাশেদ মোবারক তার বক্তব্যে বলেন- একজন ওসি হিসেবে আমি আপনাদের বলতে চাই কোনো একটি মানুষও যেন তার আইনী সেবা থেকে বঞ্চিত না হয়, সে জন্য আমার দরজা জনসাধারণের জন্য সবসময় খোলা রয়েছে। যদি আামার কাছে বলতে না পারেন আমাদের সার্কেল এএসপি স্যার আছেন। যদি তার কাছেও না বলতে পারেন আমাদের সুযোগ্য এসপি স্যার আছেন। তার কাছে অপরাধমুলক কর্মকান্ড সম্পর্কে অবহিত করবেন। মদ, গাঁজা অপরাধমুলক যে কোনো কর্মকান্ডে কোন পুলিশ সদস্যের কোন অনিয়ম হলে আমাকে জানাবেন। তাদেরকেও ছাড় দেয়া হবেনা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-বানিয়াচং আইডিয়াল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, উপাধ্যক্ষ আতাউর রহমান, আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভুষণ রায়, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, প্রবাসী আ’লীগ নেতা নজরুল ইসলাম ধন মিয়া, নেসার আহমেদ, যুবলীগ নেতা হাফিজ মিয়া, ছাত্রলীগ নেতা রেজাউল আলম খান ফাহিম।

ওপেন হাউজ ডে-তে  উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা সাংবাদিক ফোরামের সাধাণর সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সাংবাদিক মখলিছ মিয়া, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া, ছাত্রলীগ নেতা জাবেদ মিয়া, উবায়দুল হক মইনুল, অনিক আলমসহ বানিয়াচং থানা পুলিশের সদস্যবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com