রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠানের উদ্বোধন করা হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক : বাহুবলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন মঙ্গলবার (২৬ মার্চ) দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, পতাকা উত্তোলন, বিভিন্ন বাহিনী ও শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী, ফ্রি মেডিকেল চেকআপ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল সাড়ে ৮টায় শান্তির প্রতীক সাদা পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।

উপস্থিত অতিথিবৃন্দ

পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক পংকজ কান্তি গোপ টিটু ও ফয়েজাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি মনিকা দেব জেনীর যৌথ সঞ্চালনায় কুচকাওয়াজে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, বাহুবল উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, উপদেষ্টা মাওলানা নূরুল আমীন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইব্রাহিম মুন্সী, শাহ আহমেদ আওলাদ, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা কৃষি অফিসার আব্দুল আউয়াল,  প্রাণী সম্পদ কর্মকর্তা আমজাদ হোসেন ভূইঞা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হোসেন শাহ, সমবায় কর্মকর্তা মমতাজুর রহমান, শিক্ষা কর্মকর্তা আব্দুল মজিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান, আমরা সবুজ সংঘের সাধারণ সম্পাদক এম এ মজিদ তালুকদার, কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি প্রভাষক আইয়ুব আলী, সাধারণ সম্পাদক মখলিছুর রহমান, ডিএনআইর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রনয় চন্দ্র দেব, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শামীম আহমেদ, বাহুবল মডেল প্রেস ক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম শামিম, ক্রীড়া সম্পাদক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, নির্বাহী সদস্য ইসমাইল মাহমুদ ফিরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল আলম, সাব-ইন্সপেক্টর জহিরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কিশলয় জুনিয়র হাই স্কুলের অধ্যক্ষ জামাল আহমেদ, সহকারি শিক্ষক প্লাবন চাষা বিন্দু, তফাজ্জুল হক, ফরহাদ আহমেদ, তাজুল ইসলাম, শিপ্রা রাণী, ঝুমা রাণী, তাছলিমা আক্তার সুমি, রাশেদা আক্তার, সোহাগী বেগম, উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, উপজেলা রিসোর্স সেন্টারের ডাটা এন্ট্রি অপারেটর আব্দুর রউফ মোমেন, একটি বাড়ী-একটি খামার প্রকল্পের কম্পিউটার অপারেটর কাম হিসাব সহকারি সাদিকুর রহমান চৌধুরী সুজন, উপজেলা টেকনিশিয়ান হারুন অর রশিদ, আশিকুর রহমান প্রমুখ।

কিশলয় জুনিয়র হাই স্কুলের ডিসপ্লে প্রদর্শনী

অনুষ্ঠান শেষে কুচকাওয়াজ ও ডিসপ্লের বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। বিজয়ীরা হল প্রাথমিক স্তরে কুচকাওয়াজে খুরশেদা হেকিম মেমোরিয়াল স্কুল প্রথম, কিশলয় জুনিয়র হাই স্কুল দ্বিতীয় ও হামিদিয়া হলিচাইল্ড কিন্ডারগার্টেন তৃতীয় এবং প্রাথমিক স্তরে ডিসপ্লেতে কুচকাওয়াজে খুরশেদা হেকিম মেমোরিয়াল স্কুল প্রথম, কিশলয় জুনিয়র হাই স্কুল দ্বিতীয় ও হামিদিয়া হলিচাইল্ড কিন্ডারগার্টেন তৃতীয় স্থান অধিকার করে।

বেলুন উড়িয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠানের উদ্বোধন করা হচ্ছে।

এছাড়া মাধ্যমিক স্তরে কুচকাওয়াজে সানশাইন প্রি ক্যাডেট এন্ড হাই স্কুল প্রথম, দি-হোপ ইন্টারন্যাশনাল স্কুল দ্বিতীয় ও দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাই স্কুল তৃতীয় এবং মাধ্যমিক স্তরে ডিসপ্লেতে দি-হোপ ইন্টারন্যাশনাল স্কুল প্রথম, সানশাইন প্রি ক্যাডেট এন্ড হাই স্কুল দ্বিতীয় ও আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজ তৃতীয় স্থান অধিকার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com