শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে টিয়ারশেল, লাঠিচার্জ

তরফ নিউজ ডেস্ক: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল থেকে চলছে তৃতীয় দিনের মনোনয়নপত্র বেচা-কেনা। কার্যালয়ের সামনে এদিনও ভিড় জমিয়েছে হাজারো নেতাকর্মী। ঢোল-বাদ্য নিয়ে উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীরা প্রতিদিন জমায়েত হচ্ছেন কার্যালয়ের সামনে।

কিন্তু তৃতীয় দিন বুধবার (১৪ নভেম্বর) দুপুর ১টার দিকে সেই জমায়েতে টিয়ারশেল ও লাঠিচার্জ করেছে পুলিশ। ঘটেছে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা।

জড়ো হওয়া নেতাকর্মীদের লাঠিচার্জ করে এরইমধ্যে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। কার্যালয়ের ভিতর থেকে বন্ধ করে দেওয়া হয়েছে তিনটি গেট। কয়েকজন নেতাকর্মী আহত হওয়ার অভিযোগও পাওয়া গেছে।

সকাল ১০টা থেকে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। এক পর্যায়ে নেতাকর্মীদের ভিড়ে রাস্তায় যান চলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়। এসময় পুলিশ তাদের সরিয়ে দিতে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জমায়েত ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল, রাবার বুলেট ছোড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নয়াপল্টন কার্যালয়ের সামনের রাস্তা পুরো ফাঁকা হয়ে গেছে। রাস্তায় অবস্থান নিয়েছে পুলিশ।

সূত্র: বাংলা নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com