বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পেরুতে বাসে আগুন, নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক : লাতিন আমেরিকার দেশ পেরুর রাজধানী লিমায় একটি বাসে আগুন লেগে নিহত হয়েছেন কমপক্ষে ২০ জন। এতে আহত হয়েছেন আরো ৮ জন। লিমার উত্তরাঞ্চলীয় সান মারটিন ডি পরেস এলাকায় একটি দ্বিতল বাসে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। রোববারের এ ঘটনা নিশ্চিত করেছে দেশটির ফায়ার সার্ভিসের এক মুখপাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে প্রথমে বাসের ইঞ্জিন থেকে আগুনের সূত্রপাত হয়। অতি দ্রুত তা ছড়িয়ে পরে। বাসটি সান মারটিন থেকে চিক্লায়ো শহরে যাচ্ছিল। আগুন লাগার কারণ এখন অনুসন্ধান করা হচ্ছে। লিমার মেয়র জর্জ মুনোজ জানিয়েছেন, বাসটি যেখানে কয়লায় পরিণত হয়েছে সেই বাস স্টান্ডটিকে মাত্র এক সপ্তাহ আগেই নিষিদ্ধ করা হয়েছিল।

কারণ এটি এমন একটি স্থানে ছিল যেখানে তেলের দোকান অবস্থিত। তিনি বলেন, নিহতদের প্রায় সকলেই বাসের দ্বিতীয় তলায় ছিল। তারা সে সময় জ্বালানি বহন করছিল নিজেদের সঙ্গে। এটি একটি গুরুতর ঘটনা। আগুন লাগার সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com