মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন ৫০ লাখ মানুষ অনলাইন জুয়ায় যুক্ত, আসছে সম্মিলিত অভিযান বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

পেরুতে বাসে আগুন, নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক : লাতিন আমেরিকার দেশ পেরুর রাজধানী লিমায় একটি বাসে আগুন লেগে নিহত হয়েছেন কমপক্ষে ২০ জন। এতে আহত হয়েছেন আরো ৮ জন। লিমার উত্তরাঞ্চলীয় সান মারটিন ডি পরেস এলাকায় একটি দ্বিতল বাসে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। রোববারের এ ঘটনা নিশ্চিত করেছে দেশটির ফায়ার সার্ভিসের এক মুখপাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে প্রথমে বাসের ইঞ্জিন থেকে আগুনের সূত্রপাত হয়। অতি দ্রুত তা ছড়িয়ে পরে। বাসটি সান মারটিন থেকে চিক্লায়ো শহরে যাচ্ছিল। আগুন লাগার কারণ এখন অনুসন্ধান করা হচ্ছে। লিমার মেয়র জর্জ মুনোজ জানিয়েছেন, বাসটি যেখানে কয়লায় পরিণত হয়েছে সেই বাস স্টান্ডটিকে মাত্র এক সপ্তাহ আগেই নিষিদ্ধ করা হয়েছিল।

কারণ এটি এমন একটি স্থানে ছিল যেখানে তেলের দোকান অবস্থিত। তিনি বলেন, নিহতদের প্রায় সকলেই বাসের দ্বিতীয় তলায় ছিল। তারা সে সময় জ্বালানি বহন করছিল নিজেদের সঙ্গে। এটি একটি গুরুতর ঘটনা। আগুন লাগার সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com