রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

আনুশকাকে নিয়ে কানাঘুষা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কি অভিনয় ছাড়লেন! এই গুঞ্জন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ায়। গেল বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। এই ছবিতে নায়ক ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর আর কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হননি এই অভিনেত্রী। কেন অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এই নায়িকা? অনেক জনপ্রিয় নায়িকাকে দেখা গেছে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসারে মন দিতে। আনুশকা শর্মার ক্ষেত্রেও এমন হলো কী না রিতি মতো গুঞ্জন শুরু হয়েছে। নানা রকম কানাঘুষা চলছেই। তবে এ কথা সত্য, বর্তমানে আনুশকার বেশিরভাগ সময় কাটছে স্বামী বিরাট কোহলির সঙ্গে।

পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে সিনেমা নির্মাণের ব্যাপারে বেশি মনোযোগী হয়েছেন তিনি। এদিকে সামনে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। প্রথমবারের মতো এই আসরে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কোহলি। তাই স্বামী বিরাটকে সহযোগিতা করতে সময় দিচ্ছেন আনুশকা। ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্ট চলাকালীন স্টেডিয়ামেও নাকি উপস্থিত থাকবেন আনুশকা। একটি সূত্রে জানা গেছে, আনুশকা স্টেডিয়ামে যাবেন এবং স্বামীকে সমর্থন জোগাবেন। সাধারণত, খেলায়াড় টিম বাসে তাদের স্ত্রীরা ভ্রমণ করেন। কিন্তু আনুশকা নিজে গাড়ি ভাড়া করে স্টেডিয়ামে যাওয়ার পরিকল্পনা করেছেন। ২০১৭ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com