বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

নিজস্ব প্রতিবেদক :  তুমি, নির্মল কর, মঙ্গল করে মলিন মর্ম মুছায়ে/ তব, পূণ্য-কিরণ দিয়ে যাক, মোর/ মোহ-কালিমা ঘুচায়ে/মলিন মর্ম মুছায়ে/ তুমি, নির্মল কর, মঙ্গল করে মলিন মর্ম মুছায়ে। কবি রজনী কান্ত সেনের এই প্রার্থনা সংগীতটি গেয়ে বাংলা নতুন বছরের প্রথম সূর্যকে স্বাগত জানিয়েছে শ্রীমঙ্গলবাসী।

রোববার (১৪ এপ্রিল) সকালে শ্রীমঙ্গলের শেখ রাসেল শিশু উদ্যান মাঠে অনুশীলন চক্র আয়োজিত বর্ষবরণ উৎসবে উদীচী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গল শাখার শিল্পীরা রজনীকান্ত সেনের প্রার্থনা সংগীত দিয়ে বরণ করে নেন নতুন বছরকে। এরপর একে একে তারা পরিবেশন করেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গান, ভাটিয়ালী গান, লোকগানসহ নানা গান।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের আয়োজনে শুরু হয়েছে তিন দিনব্যাপী বৈশাখী উৎসব। রোববার শেখ রাসেল শিশু উদ্যান প্রাঙ্গণে আবাহন এর মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নেওয়া হয়, আবাহন পরিবেশন করেন উদীচী শ্রীমঙ্গল শাখার শিল্পীরা। পরে উৎসব প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। পরে দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান নাটকের মধ্য দিয়ে প্রথম দিনের অনুষ্ঠান শেষ হয়।

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদের শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিদুল আলম, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com