শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

পরকীয়ার মূল্য ১৪ হাজার ৭০০ টাকা!

নিজস্ব প্রতিবেদক : ঈদ এলে মাস্তানি, দিলওয়ালে, ওবামা, মোদি কোট, মাসাককালি, বাজরাঙ্গি, পাখি, ওয়েস্টার্ন ক্যাপ্রিসহ বাহারি সব নাম ফিরে আসে পোশাকের বাজারে। কিন্তু এবার পেছনের সব সমালোচনাকে ছাপিয়ে ঈদ বাজারে এসেছে মেয়েদের পোশাক ‘পরকীয়া’।

রাজধানীর অভিজাত মার্কেটগুলোয় ক্রেতা আকর্ষণের জন্য বার্বি ডলের গায়ে সাঁটিয়ে রাখা হয়েছে এ পোশাকটি। এ নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা শুরু হয়েছে। দামের বাজারে অনেক এগিয়ে নতুন নামের এ পোশাকটি। পোশাকটির দাম হাঁকানো হয়েছে ১৪ হাজার ৭০০ টাকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনাকারীরা বলছেন, বর্তমান সমাজ বাস্তবতায় পোশাকের এমন নামকরণ বেহায়াপনার সুড়সুড়ি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com