শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বছরের শুরুতেই প্রিন্স হাবীবের চমক ’অমানুষী’

মোঃ সুমন আলী খাঁন : নতুন বছরের শুরুতেই শ্রোতাদের জন্য চমক নিয়ে হাজির জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রিন্স হাবীব।

অমিত এর সংগীত আয়োজনে প্রিন্স হাবীবের কথা ও সুরে ‘অমানুষী’ শিরোনামে একটি মিউজিক ভিডিও গত ২৯ ডিসেম্বর প্রকাশ হয়েছে সাউন্ডটেক এর ব্যানারে।

হ্নদয় ভাঙার যন্ত্রণায় আহত এক যুবকের আর্তনাদের কাহিনী নিয়ে রচিত প্রিন্স হাবীব এর ‘অমানুষী’। সৈয়দ আলী আহসান লিটন এর নির্দেশনায় সুনির্মিত মিউজিক ভিডিওটিতে গানের মডেল ইয়াসিন আহমেদ, অধরা ও সোহাগ এর পাশাপাশি দেখা যায় প্রিন্স হাবীবকে।

গানটি প্রসঙ্গে প্রিন্স হাবীব বলেন, আমার কথা ও সুরে ‘অমানুষী’ গানটিতে তুলে ধরা হয়েছে একটি ছেলের হৃদয়বিদারক প্রেমের গল্প। আশা করি শ্রোতাদের গানটি ভাল লাগবে।
ভিডিও: https://www.youtube.com/watch?v=9o9tbcc2TJ0

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com