বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

নতুন সভাপতিকে শপথ পড়ালেন সাবেক সভাপতি

তরফ নিউজ ডেস্ক: শপথ নিল চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। শনিবার বিকাল সাড়ে পাঁচটায় এফডিসিতে হয় এই শপথ অনুষ্ঠান। সেখানে নতুন সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে প্রথমে শপথ পাঠ করান দুইবারের সাবেক সভাপতি মিশা সওদাগর। এরপর নতুন সভাপতি তার কমিটির অন্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

শিল্পী সমিতির এই শপথ অনুষ্ঠানকে ঘিরে এফডিসিতে বসেছিল অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজকদের মেলা। আরও এসেছিল টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার শতাধিক সাংবাদিক। কোরআন তেলাওয়াত দিয়ে শুরু হয় শপথ অনুষ্ঠান। এরপর সাবেক সভাপতি মিশা শপথ বাক্য পড়ান নতুন সভাপতিকে।

যদিও নতুন কমিটিকে শপথ বাক্য পড়ানোর কথা ছিল নির্বাচন কমিশনের দুই সদস্য বিএইচ নিশান ও জাহিদ হোসেনের। শনিবার রাতে এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আপিল বোর্ডের চেয়ারম্যান নির্মাতা সোহানুর রহমান সোহান এমনটাই জানিয়েছিলেন।

এই পরিচালক বলেছিলেন, প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুন এফডিসিতে অবাঞ্ছিত। তিনি শপথ পড়াবেন না। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য বিএইচ নিশান ও জাহিদ হোসেন প্রথমে সভাপতিকে এবং পরে অন্য সদস্যদের শপথ পড়াবেন। কিন্তু রবিবার বিকালে দেখা গেল ভিন্ন চিত্র।

শপথ পাঠের পর সভাপতি ইলিয়াস কাঞ্চন তার টিম নিয়ে শিল্পী সমিতির কার্যালয়ে ঢোকেন। সেখানে চলচ্চিত্রের বিভিন্ন সংগঠন ফুলের ডালি দিয়ে নতুন কমিটিকে শুভেচ্ছা ও শুভকামনা জানান। দলে দলে গিয়ে শুভেচ্ছা জানাতে শুরু করেন শিল্পীরাও। তাদের মধ্যে ছিলেন ভোটাধিকার হারানো অনেক শিল্পী। এছাড়া সাবেক সভাপতি মিশা সওদাগরও ফুলের তোড়া দিয়ে কাঞ্চন-নিপুণদের শুভেচ্ছা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com