শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিষপানে ২ মেয়েকে হত্যার পর মায়ের ‘আত্মহত্যা’

চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিষপান করিয়ে দুই শিশুকন্যাকে হত্যা করেছে এক মা। পরে তিনি নিজেও একইভাবে আত্মহত্যা করেন। সোমবার রাত ২টার দিকে উপজেলার সড়কভাটা ইউনিয়নের সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। নিহতরা হলেন- সিকদারপাড়ার নূর নবীর স্ত্রী ডেইজি আক্তার (২৮) এবং তার দুই মেয়ে ইভা আক্তার (৬) ও ইসরাত নূর (১০ মাস)।

স্বজনদের বরাত দিয়ে রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানান, পারিবারিক কলহের জেরে সোমবার রাত ২টার দিকে ডেইজি দুই মেয়েকে বিষ খাওয়ানোর পর নিজেও বিষপান করেন। স্বজনরা বিষয়টি টের পেয়ে তাদের উদ্ধার করে চট্টগ্রাম  মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ডেইজি দুই মেয়েকে নিয়ে আত্মহত্যা করেছেন নাকি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড সেটি পুলিশ খতিয়ে দেখছে বলে জানান ওসি ইমতিয়াজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com