বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে চুরি, হিসাবরক্ষকসহ আটক ৪

প্রতীকী ছবি

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলার মিরপুর আলীফ সোবহান চৌধুরী সরকারি কলেজে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এতে কলেজের অফিস কক্ষের আলমারী থেকে নগদ ১ লক্ষ ১৭ হাজার টাকা ও মুল্যবান কাগজপত্র খোয়া গেছে বলে জানান কলেজ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কলেজের হিসাবরক্ষকসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কলেজের হিসাবরক্ষক মুহিত মিয়া, নাইট গার্ড ফিরোজ মিয়া, আহাদ মিয়া ও জুয়েল মিয়া।

কলেজ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিন শেষে অধ্যক্ষসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা প্রতিদিনের মতো কলেজের দৈনন্দিন কাজ করে অফিস তালাবদ্ধ করে যান । পরে রাতের কোন এক সময় একদল দুবৃত্ত কলেজের নীচতলায় ভবনের প্রধান ফটকের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অফিসকক্ষের আলমারীর তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ ১৭ হাজার টাকা ও মুল্যবান কাগজপত্র নিয়ে যায়। এসময় দুবৃত্তরা অফিস কক্ষে থাকা একে একে সাতাটি আলমারীর তালা ভেঙ্গে তছনছ করে। এছাড়া দুতলায় শিক্ষক মিলনায়তন কক্ষ ও অধ্যক্ষের কক্ষের তালা ভেঙ্গে জিনিষপত্র তছনছ করে দুবৃত্তরা।
ভোর ৫ টার দিকে দায়িত্বে থাকা নাইট গার্ডরা ঘুম থেকে ওঠে ভবনের প্রধান ফটক ও বিভিন্ন কক্ষের তালা ভাঙ্গা দেখে অধ্যক্ষকে খবর দিলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুব আলী কলেজে এসে থানা পুলিশকে খবর দেন।

পরে বাহুবল মডেল থানা পুুুুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে দুই নাইট গার্ড ও হিসাবরক্ষকসহ চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com