শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

রংপুর উপ-নির্বাচনে অংশ নেবে বিএনপি

তরফ নিউজ ডেস্ক : রংপুর-৩ আসনের উপনির্বাচনের অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। পাশাপাশি ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ হওয়ায় ঢাকার দুই মেয়রের পদত্যাগ দাবি করেছে তারা। সোমবার রাতে দলটির স্থায়ী কমিটির সভায় শেষে এ দাবি জানানো হয়। সভা শেষে সাংবাদিকদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৈঠকের সিদ্ধান্ত সাংবাদিকদের অবহিত করেন।

তিনি বলেন, প্রার্থী নির্বাচন করবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি বলেন, দেশে আজ মহামারি চলছে। একদিকে বন্যা, আরেকদিকে ডেঙ্গু কেড়ে নিচ্ছে মানুষের প্রাণ। কিন্তু সরকার এটার নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

তাই আমরা ঢাকা দুই সিটি করপোরেশনের মেয়র এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করছি।

তিনি আরো বলেন, এবারের বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষকরা। বন্যা পরবর্তী সময়ে কৃষকদের পূনর্বাসন প্রক্রিয়া এবং তাদের কৃষিঋণ মওকুফের দাবি জানাচ্ছি। আমাদের দলের পক্ষ থেকে সারাদেশেরর বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। আমরা বন্যা পরবর্তী সময়েও এ কার্যক্রম চালিয়ে যাব। আর অচিরেই সারাদেশে ডেঙ্গু সচেতনায় বিএপির পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হবে বলে জানান মির্জা ফখরুল।

সভায় আরো উপস্থিত ছিলেন, খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, সেলিমা রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com