শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বড়লেখায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের বড়লেখায় বুধবার দিবাগত রাতে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মৃত ধলাই মিয়ার ছেলের আব্দুল ওয়াদুদ (৩৫), বড়লেখা উপজেলার জোতিরবন্দ গ্রামের ইলিয়াস আলীর ছেলে জুয়েল আহমদ (৩০) এবং গজভাগের আব্দুর রউফের ছেলে জহির উদ্দিন (৩৫)।

পুলিশ সূত্র জানিয়েছে, বুধবার (৬ নভেম্বর) রাতে গ্রেপ্তারকৃতরা ডাকাতির জন্য একত্রে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে পুলিশের কাছে এ খবর আসে। খবর পেয়েই অভিযানে নামে পুলিশ। এসময় উপজেলার মুছেগুল এলাকা থেকে প্রথমে আব্দুল ওয়াদুদকে আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে লক্ষীছড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে জুয়েল আহমদ ও জহিরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি গ্রীল কাটার মেশিন, ৩টি রামদা ও ২টি সাবল এবং মুখ বাধার কালো কাপড় জব্দ করা হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ‘গ্রেপ্তারকৃতরা ডাকাতির প্রস্তুতি নিতে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে ওয়াদুদকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জুয়েল ও জহিরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com