শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে মাইক্রোবাস চাপায় পিইসি পরীক্ষার্থীর মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শা এলাকায় মাইক্রোবাস চাপায় ইয়াসমিন আক্তার (১১) নামে এক প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ইয়াসমিন ওই এলাকার খাতন মিয়ার মেয়ে ও পিইসর পরীক্ষার্থী ছিল বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে তার বিদ্যালয়ের নাম জানা যায়নি।

শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান জানান, দুপুরের দিকে কুর্শা এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হাটছিল মেয়েটি। এ সময় ঢাকামুখী একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com