মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

প্রেমের টানে ধর্ম পাল্টে ব্রিটিশ যুবক চট্টগ্রামে

তরফ নিউজ ডেস্ক : প্রেমের জন্যে মানুষ কী না করে! প্রেমের জন্যে কেউ বাঁধতে পারেন দুরন্ত ষাঁড়ের চোখে লাল কাপড়। কেউ পাড়ি দিতে পারেন সাত সমুদ্দুর। এক বাংলাদেশি তরুণীর প্রেমে পাগল হয়েছিলেন এক ব্রিটিশ যুবক। কিন্তু আলাদা ধর্মের কারণে এই সম্পর্ক মেনে নেয় নি তরুণীর পরিবার।

তবে হাল ছাড়েন নি সেই যুবক। তিনি পরিবর্তন করেছেন ধর্ম, বাংলাদেশে ছুটে এসেছেন সেই ইংল্যান্ড থেকে। অবশেষে শুক্রবার (২৭ ডিসেম্বর) বিয়ে হয়েছে এই যুগলের।

চট্টগ্রামের তরুণী ফেরদৌসি কবির মুক্তার টানে চট্টগ্রামে ছুটে এসেছেন ব্রিটিশ নাগরিক গ্রাহাম স্টুয়ার্ট। মুক্তা সন্দ্বীপ উপজেলার হুমায়ন কবির হেলালীর মেয়ে। তবে তারা নগরীর কোতোয়ালীর লাভলেইন এলাকায় বসবাস করেন।

মুক্তার পরিবার সূত্রে জানা যায়, মুক্ত লন্ডনের নটিংহাম বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টুয়াডের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক সময় স্টুয়ার্ড তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ধর্মীয় ও সামাজিকতার কারণে তা মেনে নেয়নি মুক্তার পরিবার। কিন্তু প্রেমিকাকে পেতে তিনি ছুটে আসেন চট্টগ্রাম। পরিবর্তন করেন ধর্ম। স্টুয়ার্ড হয়ে যান সাইমন কবির।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com