বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কমলগঞ্জে রাস্তায় অবৈধভাবে বালুর স্তুপ, জনদুর্ভোগ

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে রাস্তায় অবৈধভাবে বালু স্তুপ করে রেখে চলছে ব্যবসা। পরিবেশ নষ্টসহ রাস্তায় মানুষ ও যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি করেছে। এতে যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে।

জানা যায়, উপজেলার ভানুগাছ-শমশেরনগর ব্যস্ততম সড়কের ভানুগাছ খাদ্য গুদামের দেয়াল ঘেষে সরকারী রাস্তার পার্শ্ব দখল করে অবৈধভাবে বালুর স্তুুপ করে রাখা হয়েছে। প্রতিদিন ভোর রাতে উপজেলার বিভিন্ন ছড়া থেকে বালু উত্তোলন করে ট্রাক যোগে এনে এখানে জড়ো করে রাখে।

স্থানীয় পথচারীরা জানান, বিকাল বেলায় ট্রাক যোগে এসব রাখা বালু আবারো ট্রাক যোগে দেশের অন্য স্থানে নিয়ে যাওয়া হয়। ব্যস্ততম সড়কের পার্শ্বে এভাবে অবৈধভাবে বালু রাখার কারণে রাস্তাটি সরু হয়ে পড়েছে। তাই এই সড়কে চলাচলকারী পথচারী ও যানবাহনকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। দীর্ঘদিন ধরে প্রশাসনের নাকের ডগায় এই অবৈধ ব্যবসা চললে ও অদৃশ্য কারণে প্রতিকারে নির্বিকার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com