শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

পাকিস্তানের পরিবর্তে এশিয়া কাপ হচ্ছে দুবাইয়ে : সৌরভ

ক্রীড়া ডেস্ক : আসন্ন এশিয়া কাপ-২০২০ পাকিস্তানে হওয়ার কথা থাকলেও তা আর হচ্ছেনা। এবারের এশিয়া কাপ অনুষ্ঠিত হচ্ছে দুবাইয়ে এমনটাই জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

শুক্রবার সৌরভ জানান, সেপ্টেম্বরে হতে চলা এশিয়া কাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। সম্ভবত সেটা দুবাইয়ে। তাতে ভারত ও পাকিস্তান দুদলই খেলবে। তবে পাকিস্তানে হলে বিসিসিআই’র তরফে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে, ভারত তাতে অংশগ্রহণ করবে না।

প্রসঙ্গত, ২০১২-১৩ সালে শেষবারের মত ভারতে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে এসিছিলো পাকিস্তান। তারপর থেকে দুদল দ্বিপক্ষীয় সিরিজে একে অপরের দেশের মাটিতে আর কোন দিন মুখোমুখি হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com