শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে মারিয়া আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে পৌর শহরের ৪ নং ওয়ার্ডের মীর বাবুল হোসেনের মেয়ে এবং প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

রোববার (৮ মার্চ) বিকেলে বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, বাবুল হোসেন প্রায় ২০ বছর আগে ব্যবসার কাজে বরগুনা জেলার পাথরঘাটা থানার আমরাতলা গ্রাম থেকে মাধবপুরে আসেন। তিনি জাব্বার মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর বলেন, কি কারণে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সকালে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেপুর গ্রামে কামরুন নাহার নিপা নামে আরেক শিক্ষার্থী আত্মহত্যা করে। সে ওই গ্রামের আব্দুল আউয়ালের মেয়ে ও ডা. মহি উদ্দিন উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com