শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে মুজিববর্ষ উপলক্ষে ‘পরিচ্ছন্নতা অভিযান’ কর্মসূচী পালন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে ‘পরিচ্ছন্নতা অভিযান’ কর্মসূচী পালন করা হয়েছে। বৃস্পতিবার (১২ মার্চ) দুপুর ১২টায় “পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ স্লোগানকে সামনে রেখে উপজেলার প্রধান প্রধান সড়কে এ কর্মসূচী পালন করা হয়।

বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল এ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এছাড়াও কর্মসূচীতে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com