শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সিলেটে করোনার উপসর্গ নিয়ে দুই ব্যক্তি আইসোলেশনে

তরফ নিউজ ডেস্ক : জ্বর-সর্দি-কাশি থাকায় সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে দুইজনকে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার বিকেলে এই দুইজনকে সিলেটে করোনাভাইরাসের পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্যে নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি রা হয়।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে ঢাকা থেকে সিলেটে নিজ বাড়িতে ফিরছিলেন এক শিক্ষার্থী। এ সময় তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় সরাসরি হাসপাতালে যান তিনি। বর্তমানে তাকে আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে ওই শিক্ষার্থী সম্প্রতি কয়েকজন ইউরোপ প্রবাসীর সংস্পর্শে এসেছিলেন বলে জানা গেছে।

এছাড়া, করোনার লক্ষণ নিয়ে ৮০ বছর বয়সী এক বৃদ্ধা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। পরে সেখান থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হলে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

দুইজনেরই নমুনা পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআরে পাঠানো হবে বলেও জানান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com